সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানকে সংবর্ধনা

শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক:

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, ভাইস চেয়ারম্যান রাজু দেব রিটন ও মহিলা ভাইস চেয়ারম্যান হাজেরা খাতুনকে সংবর্ধনা দিয়েছে স্মার্ট ওমেন্স এসোসিয়েশন শ্রীমঙ্গল।

শুক্রবার (৫ জুলাই) সন্ধ্যায় শহরের হবিগঞ্জ রোডস্থ একটি কমিউনিটি সেন্টারের হলরুমে এ সংবর্ধনা অনুষ্টান অনুষ্টিত হয়। সংগঠনের সভাপতি মিতালি দাশ রুনার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিশদ চেয়ারম্যান ভানুলাল রায়। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রাজু দেব রিটন, মহিলা ভাইস চেয়ারম্যান হাজেরা খাতুন ও সিমা রায় প্রমুখ।

পরে স্মার্ট ওমেন্স এসোসিয়েশনের আয়োজনে ২০২৪ উপজেলা পরিষদ নির্বাচনের বিজয়ী চেয়ারম্যান ভানুলাল রায়, ভাইস চেয়ারম্যান রাজু দেব রিটন ও মহিলা ভাইস চেয়ারম্যান হাজেরা খাতুনকে সংগঠনের পক্ষ থেকে ক্রেস্ট ও ফুল দিয়ে সংবর্ধিত করেন সংগঠনের সদস্যরা। পরে সাংস্কৃতিক অনুষ্টানে নৃত্য ও সংগীত পরিবেশন করা হয়। অনুষ্টান সঞ্চালনা করেন আমিনুর রশীদ চৌধুরী রুমন ও চমেলি সিংহা।

 

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet